Loading...
You are here:  Home  >  সর্বশেষ আইন সংবাদ  >  Current Article

প্রধানমন্ত্রীকে উকিল নোটিস পাঠিয়েছেন খালেদা !!

By   /  20/12/2017  /  Comments Off on প্রধানমন্ত্রীকে উকিল নোটিস পাঠিয়েছেন খালেদা !!

    Print       Email

সৌদি আরবে সম্পদ নিয়ে বক্তব্যের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উকিল নোটিস পাঠিয়েছেন বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়া।

আজ বুধবার সকালে এক সংবাদ সম্মেলনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এমন তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, খালেদা জিয়ার আইনজীবী মাহবুবউদ্দিন খোকন মঙ্গলবার ডাক যোগে ওই উকিল নোটিস পাঠিয়ে দিয়েছেন।

উকিল নোটিসে আগামী ৩০ দিনের মধ্যে ওই বক্তব্যের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিঃশর্ত ক্ষমা চাইতে ও তা সংবাদ মাধ্যমে প্রচার করতে বলা হয়েছে।

গত ৭ ডিসেম্বর গণভবনে সংবাদ সম্মেলনে সাংবাদিক নেতা মনজুরুল আহসান বুলবুল প্রধানমন্ত্রীর কাছে প্রশ্ন রাখতে গিয়ে বলেন, খালেদা জিয়া আদালতে জানিয়েছেন যে তিনি শেখ হাসিনাকে ক্ষমা করেছেন। অথচ সম্প্রতি সৌদি আরবে টাকা পাচারের সঙ্গে খালেদা জিয়ার সম্পৃক্ততা বিষয়ে বিভিন্ন আন্তর্জাতিক গণমাধ্যমে খবর এসেছে। এ ক্ষেত্রে সরকার কি তাকে ক্ষমা করবে?’

এই প্রশ্নের উত্তরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিএনপি-জামায়াত সরকারের বিভিন্ন কর্মকাণ্ডের কথা তুলে ধরেন। এ সময় দেশের গণমাধ্যমের সমালোচনা করে তিনি বলেন, ‘কেন এই টাকা পাচারের খবর তুলে ধরা হলো না?’ তিনি বলেন, ‘সৌদিতে যে বিশাল শপিংমল, সম্পদ পাওয়া গেছে, আপনাদের (সাংবাদিকদের) তো এ ব্যাপারে কোনো আগ্রহ দেখি না। এত দুর্বলতা কিসের জন্য? এই যে মানি লন্ডারিং, এটা যে বিএনপি এবং খালেদা জিয়ার ছেলেরা করেছে এটা তো আমরা বের করিনি। এটা বের করেছে আমেরিকা।

এরপরের দিন প্রধানমন্ত্রীর শেখ হাসিনার এমন বক্তব্য প্রত্যাহার না করা হলে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানান দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

    Print       Email

You might also like...

কারাবিধিতে আমূল পরিবর্তন আসছে !!!

Read More →